আজ-  ,


সময় শিরোনাম:

শ্রীমঙ্গল রিপোটার্স ক্লাবের ইসমাইল সভাপতি ও সুমনকে সম্পাদক করে কমিটি গঠন

সালেহ আহমদ (স’লিপক):

প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন শ্রীমঙ্গল রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি  ইসমাইল মাহমুদ ও সাধারণ সম্পাদক এস.কে দাশ সুমন
সর্বসম্মতিতে মনোনীত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) রাত ৯ টায় শ্রীমঙ্গলে এক সাধারণ সভায় শ্রীমঙ্গল রিপোর্টার্স ক্লাবের এক বছর মেয়াদে প্রতিদিনের বাংলাদেশের জেলা প্রতিনিধি ইসমাইল মাহমুদকপ সভাপতি ও এশিয়ান টিভির শ্রীমঙ্গল প্রতিনিধি এস.কে দাশ সুমনকে সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান কাজল (বাংলাদেশ বুলেটিন), সহ-সভাপতি বিকাশ দাশ বাপ্পন (নাগরদোলা), সহ-সাধারণ সম্পাদক হৃদয় দাশ শুভ (খবরের কাগজ), সাংগঠনিক সম্পাদক রুপক দত্ত চৌধুরী (তৃতীয় মাত্রা), দপ্তর সম্পাদক শেখ ওমর ফারুক নোমান (হবিগঞ্জের বাণী), কোষাধ্যক্ষ রুপম আচার্য্য (ডেইলি অবজারভার), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজেশ ভৌমিক (সকালের সময়), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তুষার দেব (ভোরের বাংলাদেশ নিউজ), কার্যকরী সদস্য নাজমুল হাসান নোহেল (দৈনিক দেশকাল), বিকাশ বিশ্বাস (ভোরের বাংলা নিউজ), কে এস এম আরিফুল ইসলাম (দৈনিক গণকন্ঠ) মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটিতে সাধারণ সদস্য হিসেবে রয়েছেন সাজু মার্চিয়াং (সিলেট টুডে), কাজল হাজরা (ফটো সাংবাদিক), দীপ্ত রায় (বিডি ইউনিয়ন নিউজ), প্রীতম কুর্মী সুজিত (আলোর নিশান), পারভেজ মিয়া (ডিপিসি বাংলা নিউজ)।

সভায় সাধারণ সদস্যদের কণ্ঠভোটের মাধ্যমে এই কমিটি গঠিত হয়। সভায় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১ বছর  এই কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে।